| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ  বিশ্বাসঘাতকের অপর নাম জিয়াউর রহমান : ওবায়দুল কাদের


 বিশ্বাসঘাতকের অপর নাম জিয়াউর রহমান : ওবায়দুল কাদের


রহমত নিউজ ডেস্ক     24 November, 2022     08:01 PM    


বাংলাদেশ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় গিয়ে স্বাধীনতার চেতনাকে ধুলায় মিশিয়ে দিয়েছে। স্বাধীনতার আদর্শকে পদদলিত করেছে। ক্ষমতায় থাকতে গণতন্ত্র গিলেছে; বিদ্যুৎ গিলে খেয়েছে; এবার ক্ষমতায় আসলে; পুরো বাংলাদেশটাকে গিলে খাবে। বিএনপি বেঈমানের দল; খুনির দল, তারা এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। বড় লোকের বাড়িতে কুকুর থাকে আর দরজায় লেখা থাকে কুকুর হতে সাবধান। ঠিক তেমনি এখন বিএনপি হতে সাবধান। বিশ্বাসঘাতকের অপর নাম জিয়াউর রহমান। পলাশী যুদ্ধের সেনাপতি ছিল ইয়ার লতিফ আর ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যকান্ডের সেনাপতি ছিল জিয়াউর রহমান।

আজ (২৪ নভেম্বর) বৃহস্পতিবারযশোর স্টেডিয়ামে আয়োজিত আওয়ামী লীগের সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তৃতা করেন। জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার এমপির সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবীর নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, আফম বাহাউদ্দিন নাছিম, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দীন এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মির্জা আজম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম, আমিরুল ইসলাম মিলন এমপি, ইকবাম হোসেন অপু এমপি, পারভীন জামান কল্পনা, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন, ঝিনাইদহ সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, নড়াইল জেলার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস্ পরশ, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, যুবমহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, শেখ আফিল উদ্দিন এমপি, কাজী নাবিল আহমেদ এমপি, মেজর জেনারেল (অব) ডা. নাসির উদ্দিন এমপি ও ছাত্রলীগর সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্র হত্যাকারী বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না। বিএনপি কোন মুখে গণতন্ত্র, আইনের শাসন, নির্যাতনের কথা বলে! কষ্ট মানুষের আছে। শেখ হাসিনা নিজেও কষ্ট পাচ্ছেন। আমি জিজ্ঞাসা করলাম, আপনি ক’ঘন্টা ঘুমান? বললেন, ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা। আমরা ভাগ্যবান পঁচাত্তর পরবর্তীকালে বাংলাদেশে এত ভালো-সৎ মানুষ, রাজনীতিতে এত পরিশ্রমী মানুষ আর একজনও আসেনি। কাজেই বাংলাদেশকে বাচাঁতে হলে আওয়ামী লীগকে বাচাঁতে হবে, আর শেখ হাসিনাকে বাচাঁতে হবে। আগামী নির্বাচনে নৌকা বিজয়ের মাধ্যমে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী বানাতে হবে। বিএনপি এবার আগুন সন্ত্রাস করতে আসলে আমরা ছাড় দেবনা। ওদের অন্যায়ের বিরুদ্ধে খেলা হবে।